আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

গোয়ালন্দে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার


গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
রাজবাড়ীর গোয়ালন্দে মরাপদ্মা নদী থেকে অজ্ঞাত আনুমানিক ৩৫ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১টার দিকে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাহাদুরপুর এলাকা থেকে অর্ধ গলিত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।
স্থানীয় ইউপি সদস্য সেলিম শেখ ছলিম জানান, মঙ্গলবার দুপুরে স্থানীয়রা মরাপদ্মায় কচুরীপানা বেষ্টিত জলাশয়ের মাঝে একটি মৃতদেহের কিছু অংশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুপুর ১টার দিকে গোয়ালন্দ ঘাট থানার ওসি সহ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
গোয়ালন্দ ঘাট থানার এসআই পরিমল কুমার জানান, উদ্ধার করা লাশে ইতিমধ্যে পচল ধরে বিকৃত হয়ে গেছে। মুখ দেখে লাশটি সনাক্ত করার উপায় নেই। ধারনা করা হচ্ছে ২/৩ দিন আগে অজ্ঞাত দুর্বৃত্তরা লাশটি ফেলে গিয়ে থাকতে পারে।
এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফী জানান, গোয়ালন্দ ঘাট থানায় কোন ব্যাক্তি নিখোঁজের কোন অভিযোগ নেই। আশপাশের থানায় এ ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে। লাশটি সনাক্তের জন্য তিনি সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।

No comments: