আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

রাজবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত


রাজবাড়ী প্রতিনিধি ঃ- ’’আইন মেনে চলব-নিরাপদ সড়ক গড়বো’’ এই স্লোগানকে  সামনে রেখে রাজবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।
রাজবাড়ী জেলা প্রশাসন ও বিআরটিএ রাজবাড়ী সার্কেল এর আয়োজনে সোমবার সকালে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের আ¤্রকানন চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের আ¤্রকানন চত্তরে এসে শেষ হয়।
এসময় র‌্যালিতে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী  ও রোবার স্কাউটের সদস্যরা উপস্থিত ছিল।
দিবসটি উপলক্ষে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আই সিটি)মোঃ আলমগীর হোসেন,অতিরিক্ত  পুলিশ সুপার মোঃ রাকিব খান , সড়ক ও জনপদ অধিদপ্তরের প্রধান নির্বাহী  প্রকৌশলী কেবিএম সাদ্দাম হোসেন,বিআরটিএ’র মোটর যার পরিদর্শক আবুল কালাম আজাদ বাস মালিক গ্রুপের সাধারন সম্পাদক মোঃ মুরাদ হোসেন, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, সাধারন সম্পাদক মোঃ আঃ রশিদ প্রমূখ।
র‌্যালিতে ট্রাফিক আইন , ট্রাফিক সাইন এবং ট্রাফিক  পুলিশের নির্দেশ মেনে চলা, চলন্ত গাড়িতে ওঠানামা না করা,পন্যবাহী যানবাহনে যাত্রী হয়ে না ওঠা,বৈধ কাগজপত্র ও ফিটনেস ব্যাতিত এবং যান্ত্রিক ত্রুটি যুক্ত গাড়ি রাস্তায় না নামানো ইত্যাতি জাতীয় সড়ক দিবসে ফেস্টুন হিসেবে জন সাধারনের জন্য সতর্কতা অবলম্বনে প্রদর্শন করা হয়।

No comments: