আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

রাজবাড়ীতে মইনুলের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলায় গ্রেফতারি পরোয়ানা


রাজবাড়ী থেকে আল মামুন আরজু ঃ রাজবাড়ীতে ব্যারিষ্টার মইনুলের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ২ নং আমলী আদালত।
জানাগেছে গতকাল বুধবার সকালে রাজবাড়ী বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ২ নং আমলী আদালতে হাজির হয়ে রাজবাড়ী জেলার কালুখালি থানার বাস্তখোলা গ্রামের মোঃ আবু বক্কার খানের স্ত্রী  বোয়ালীয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক ওয়াডর্ মেম্বর মোছাঃ সালেহা বেগম এ মামলা করেন।
এামলার বিবরনে তিনি উল্লেখ করেছেন গত ১৬ অক্টোবর রাত ১১.৩০ ঘটিকার সময় তার নিজ বাসভবনে ৭১ টেলিভিষনে মিথিলা ফারজানার উপস্থাপনায় “একাত্তর জার্নাল” অনুষ্ঠানটি দেখতেছিলেন। এ সময় ভিডিও কলে ব্যারিষ্টার মইনুল যুক্ত হলে মামলার এক নং সাক্ষি বিশিষ্ট সাংবাদিক, কলামিষ্ট, এবং“দৈনিক আমাদের নতুন সময়” পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদা ভাট্রির এক প্রশ্নের সঠিক জবাব না দিয়ে উল্টো (আপনি চরিত্রহীন) বলে গালি দেয়। সত্যানুসন্ধানী এবং নারী স্বার্থ সংরক্ষনকারি ও নারী সমাজের প্রথিকৃত মাসুদা ভাট্রি একজন নারী হওয়ায় এমন অশালীন কথায় সমগ্র নারী জাতীর মানহানী ও সুনাম খতিগ্রস্ত হয়েছে।
রাজবাড়ী বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ২ নং আমলী আদালতের বিচারক লাবনী আক্তার ৫০০ ধারার মামলাটি আমলে নিয়ে তোফাজ্জেল হোসেন মানিক মিয়ার পুত্র মইনুল হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
বাদীর পক্ষে মামলা পরিচালনা করেন, রাজবাড়ী জেলা আইন বারের সভাপতি এ্যাড, শফিকুল আজম মামুন,এ্যাড, গনেশ নারায়ন চৌধুরি,এ্যাড, সফিকুল হোসেন, ৩০ জন আইনজীবি। 

No comments: