আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

বালিয়াকান্দিতে আওয়ামীলীগের উন্নয়ন প্রচারে মোটর সাইকেল শোভাযাত্রা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:
রাজবাড়ীর বালিয়াকান্দিতে আওয়ামীলীগের উন্নয়ন প্রচারে মোটরসাইকেল শোভযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বালিয়াকান্দি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম থেকে বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজন এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রা উপলক্ষে নেতাকর্মীরা সকাল থেকেই মোটরসাইকেল নিয়ে জড়ো হতে থাকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে। বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়ন থেকে প্রায় ২ হাজার মোটরসাইকেল সহ প্রায় সাড়ে ৪ হাজার নেতাকর্মী অংশগ্রহন করে। তারা সরকারের উন্নয়মূলক শ্লোগান দিয়ে উপজেলার ৭টি ইউনিয়ন প্রদক্ষিণ করে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে শোভাযাত্রা উদ্বোধনকালে   সংক্ষিপ্ত বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকিরসহ অন্যরা।

এসময় বক্তরা বলেন, সারাদেশ ব্যাপী আওয়ামীলীগের যে উন্নয়ন হয়েছে রাজবাড়ী- ২ আসনে সেই ধারাবাহিকতা বজায় ছিল। আজকের এই শোভাযাত্রা সেই উন্নয়ন প্রচারের উদ্দেশ্যেই।

রাজবাড়ী- ২ আসনের বর্তমান সংসদ সদস্য জিল্লুল হাকিম উন্নয়ন অগ্রযাত্রার একজন সৈনিক হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে বলে বক্তব্যে উল্লেখ করেন তারা।


No comments: