আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

বালিয়াকান্দিতে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ১০


মেহেদী হাসান মাসুদ,: 
রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১০ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এর মধ্যে ৩ জন মাদক ব্যবসায়ী এবং ৭ জন ওয়ারেন্টের আসামি।

গ্রেপ্তারকৃতরা হলো: উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের সিদ্দিক মোল্লার ছেলে সুমন মোল্লা (২৭), নবাবপুর ইউনিয়নের কোরদি গ্রামের কালাম সিকদারের ছেলে নাছির সিকদার (১৮), বহরপুর ইউনিয়নের গোহাইল বাড়ী গ্রামের মামুন মোল্লার ছেলে মুস্তাফিজুর রহমান (১৮), জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের জয়চাঁদ বিশ্বাসের ছেলে কৃত্তন বিশ্বাস (২৩), তেতুলিয়া গ্রামের খবির খাঁনের ছেলে আমিরুল ইসলাম (২৫), খসরু খাঁনের ছেলে নাহিদ (২৫), ফটিক খাঁনের ছেলে বিশু খাঁন (২৫), জামালপুর ইউনিয়নের বেতেঙ্গা গ্রামের মৃত সামসু তালুকদারের ছেলে আমির তালুকদার (৪০), নাড়–য়া ইউনিয়য়নের বাকসাডাঙ্গী গ্রামের মিঠু শেখ (৪৫) ও তার স্ত্রী রেনু বেগম (৪০)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩ জন মাদক ব্যবসায়ী এবং ৭ জন ওয়ারেন্টের আসামি। বালিয়াকান্দির উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে রাতে এদেরকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদেরকে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে। 

No comments: