আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতিকে ফুলের শুভেচ্ছা



রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলা নির্মান শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির উদ্যোগে রাজবাড়ীর চেম্বার অফ কমার্স এন্ড  ইন্ডাসট্রিজের সভাপতি ও নবগঠিত জেলা নির্মান শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা কাজী ইরাদত আলীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
ফুলের শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট খাঁন মোঃ জহুরুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ীর চেম্বার অফ কমার্স এন্ড  ইন্ডাসট্রিজের সভাপতি ও নবগঠিত জেলা নির্মান শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা কাজী ইরাদত আলী।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আইন বিষয়ক উপদেষ্টা পাবলিক প্রসিকিউটর মোঃ উজির আলী শেখ, জেলা নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শাহজাহান মোল্লা (সান্টু), সাধারন সম্পাদক লালন শেখ প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতা রাজবাড়ীর চেম্বার অফ কমার্স এন্ড  ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী বলেন,
শ্রমিকদের কল্যানে সব ধরনের পদক্ষেপগুলো নিতে হবে, যাতে আগামী দিনে শ্রমিকদের ভাগ্যের উন্নয়ন ঘটে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল খেটে খাওয়া মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটানো। এর জন্য প্রয়োজন অর্থনৈতিক মুক্তি। একজন শ্রমিক মারা যাবার পরে যদি তার পরিবারের জন্য কিছু করা না যায় তাহলে পুরোপুরি দায়িত্ব পালন করা হয় না বলে মনে করি। আবার একটা শ্রমিক ইউনিয়নের পক্ষে সব দায়িত্ব বুঝে নেওয়াও সম্ভব নয়।তবে এমন কিছু পদক্ষেপ নেওয়া দরকার বিগত ২৮ বছরে যা হয় নাই, তা আমরা এক বছরে করে দেখাবো ইনশাআল্লাহ।

No comments: