আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে পুলিশের এসআইসহ ৪ মাদকসেবী আটক



বাদশাহ্ সৈকত, কুড়িগ্রাম প্রতিনিধি : ৩১.১০.১৮
কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে একজন পুলিশের এসআই সহ চারজন মাদক সেবনকারীকে আটক করেছে বিজিবি। এসময় তাদের নিকট থেকে ৩ বোতল ফেনসিডিল ও ২ টি মোটরসাইকেল জব্দ করে বিজিবি।
মঙ্গলবার রাত ৯টার দিকে ১৫ বিাজবি লালমনিরহাট ব্যাটালিয়নের গংগারহাট বিওপি’র হাবিলদার আব্দুর রহিমের নেতৃত্বে আন্তর্জাতিক ৯৪১নং মেইন পিলার নাখারজান সীমান্তে টহলে যান বিজিবির সদস্যরা। এ সময় ভারত থেকে মাদক নিয়ে বাংলাদেশে প্রবেশ করার সময় তাদেরকে আটক করে বিজিবি। এ নিয়ে বিজিবি বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করে। মামলা নং-৩৯।
আটককৃতরা হলেন, নীলফামারী জেলার শাহিপাড়া গ্রামের শামসুল আলমের ছেলে সাইফুল ইসলাম (৩৩), রংপুর জেলার কোতোয়ালী থানার শালবন মিস্ত্রি পাড়া গ্রামের আমিন মোতাহারের ছেলে কাইফি আনান হৃদম (২৭), একই জেলার জুম্মাপাড়া গ্রামের মৃত দুলাল হোসেনের ছেলে সনি হোসেন (২৪) ও কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার শ্রী নগেন্দ্র নাথ রায়ের পুত্র পুলিশ সদস্য শ্রী গৌতম কুমার রায় (৩৮)। গৌতম কুমার রংপুর মাহিগঞ্জ থানায় উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত বলে জানা গেছে।
এ ব্যাপারে ১৫ ব্যাটালিয়ন লালমনিরহাট গংগারহাট ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার জসিম উদ্দিন জানান, আটক আসামীদের নামে মাদক বহন ও সেবন করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আসামীদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এ প্রসঙ্গে সহকারী পুলিশ সুপার (নাগেশ^রী সার্কেল) আসাদুজ্জামান আসাদ জানান, পুলিশ সদস্যসহ আটককৃতদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় বিজিবি মামলা দায়ের করেছেন। উদ্ধর্তন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক পুলিশ সদস্যের বিরুদ্ধে কি হবে, তা পরবর্তি ব্যবস্থা নেয়া হচ্ছে।

No comments: