আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

গোয়ালন্দে ৩ অফিসে চুরির ঘটনায় চোর গ্রেফতার


গোয়ালন্দ(রাজবাড়ী)প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে গুরুত্বপূর্ণ ৩টি সরকারী অফিসের চুরির ঘটনায় মেহেদী হাসান রাব্বী (২৪) নামের এক চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার হাউলি কেউটিল গ্রামের ওসমান গনির ছেলে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) জানান, গত শনিবার রাতে উপজেলা ভূমি অফিস, উপজেলা আনছার ভিডিপি অফিস ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের অফিসে চুরির ঘটনায় জড়িত থাকার অপরাধে রাব্বীকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, উপজেলা ভূমি অফিসের সিসি টিভির ফুটেজ অনুযায়ী রাত সোয়া ৩টার দিকে অফিসের পেছনের দিকের একটি জানালার গ্রীল কেটে চোর ভিতরে প্রবেশ করে। এ সময় অফিসে থাকা ৩টি আলমারীর তালা ভেঙে গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করে। এছাড়া উপজেলা আনছার ভিডিপি অফিসের একাধিক তালা ভেঙে চোর ঢুকে দুইটি আলমারী ভেঙে গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করে। তবে পাশে থাকা কম্পিউটার, ল্যাপটপ কোন কিছু নেয়নি চোরের দল। পাশ্বাবর্তী একটি বাড়ি একটি খামার প্রকল্পের অফিসেও হানা দেয় চোরের দল। সেখানেও জানালার গ্রীল কেটে চোর ভিতরে প্রবেশ করে। এই অফিসের হিসাব সহকারী সাইফুর রহমান জানান, তাদের অফিসের কয়েকটি আলমারী ভেঙেছে। গুরুত্বপূর্ণ কাগজ পত্র তছনছ করাসহ একটি আলমারীতে থাকা ৩৫ হাজার টাকা নিয়ে গেছে।
গোয়ালন্দ ঘাট থানাও ওসি এজাজ শফী জানান, সিসি টিভির ফুটেজ দেখে দ্রুত সময়ের মধ্যে চোরকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। এই চোর ইতিপূর্বেও চুরির ঘটনায় গ্রেফতার হয়েছিল।

No comments: