আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

গোয়ালন্দে তরুণ হত্যার ঘটনায় মামলা দায়ের, গ্রেপ্তার নেই


গোয়ালন্দে যুবককে কুপিয়ে হত্যা

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় মোটরসাইকেলচালক মুঞ্জু শেখকে কুপিয়ে হত্যার ঘটনায় গত শনিবার (২৭ অক্টোবর) রাতে তাঁর বাবা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর এখনো পুলিশ রহস্য উদঘাটন বা কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
নিহত মোটরসাইকেলচালকের নাম মুঞ্জু শেখ (২৮)। সে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড রহমান ফকির পাড়ার কৃষক বাবলু শেখের ছেলে। কৃষক বাবা-মা, স্ত্রী স্বপ্না বেগম, পাঁচ বছর বয়সী একমাত্র কন্যা মুসলিমা, আরো তিন ভাই ও দুই বোন রয়েছে। ভাই ও বোনদের মধ্যে মুঞ্জু সবার বড়। শনিবার সকালে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে দৌলতদিয়া আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের পাশে আইনদ্দিন বেপারী পাড়া পদ্মা নদীর শাখা খালের ভিতর একটি পরিত্যাক্ত ভেসালের নিচ থেকে মুঞ্জুর লাশ উদ্ধার করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, শনিবার দিবাগত রাতেই নিহত মুঞ্জুর বাবা বাবলু শেখ বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে থানায় একটি হত্যা মামলা (নং-৩৩) দায়ের করেছেন। এ ঘটনার পর থেকে পুলিশ পৃকত অপরাধীদের ধরতে মাঠে কাজ শুরু করলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি। আশা করছি অচিরেই রহস্য উদঘাটন হবে।

No comments: