আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

মনোনয়নপত্র জমার শেষ দিনে নওগাঁ-২ আসনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা


পরেশ টুডু, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমার শেষ দিনে ৪৭ নওগাঁ-২ (পতœীতলা-ধামইরহাট) আসনে পৃথক পৃথক ভাবে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গত ৮ নভেম্বর ২০১৮ তারিখে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর ৪৭ নওগাঁ-২ (পতœীতলা-ধামইরহাট) আসনে ১৪ জন মনোনয়নপত্র উত্তোলন করলেও দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দুই উপজেলায় ৯ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

পতœীতলা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পতœীতলা সহকারী রিটানিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মোঃ শহিদুজ্জামান সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মোঃ সামসুজ্জোহা খান ও মোঃ খাজা নজিবুল্লাহ চৌধুরী, বিকল্প ধারা বাংলাদেশ থেকে মোঃ আব্দুর রউফ মান্নান, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মোঃ দেলোয়ার হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোঃ মতিবুল ইসলাম। এসময় সহকারী রিটানিং অফিসার কার্যালয়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, পতœীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী।

অপরদিকে ধামইরহাট সহকারী রিটানিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা গনপতি রায়ের নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মোঃ শহিদুজ্জামান সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মোঃ সামসুজ্জোহা খান, জাতীয় পার্টি থেকে মোঃ বদিউজ্জামান, জাকের পার্টি থেকে এসএ,জেআর রেজোয়ান সহ স্বতন্ত্র প্রার্থী হিসাবে আখতারুল আলম।

No comments: