আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

কুড়িগ্রামে দুই শিক্ষার্থী হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন



বাদশাহ্ সৈকত, কুড়িগ্রাম প্রতিনিধি : ০৪.১১.১৮
কুড়িগ্রামের বিসিক শিল্প নগরী এলাকায় জাহাঙ্গীর আলম ও সেলিনা আক্তার নামের দুই শিক্ষার্থী হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানব বন্ধনে নিহত ঐ দুই শিক্ষার্থীর সহপাঠি ও এলাকাবসীরা অংশ নেয়।
মানব বন্ধনে বক্তারা দাবী করেন আলোচিত দুই শিক্ষার্থী হত্যাকারী মূল আসামীদের এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি। অনতিবিলম্বে তাদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে শাস্তির দাবী জানান বক্তারা।
গত ১৯ সেপ্টেম্বর সকালে কুড়িগ্রামের বিসিক শিল্প এলাকায় রেল লাইনের পাশে নালিয়ার দোলায় একটি পরিত্যাক্ত সেচ পাম্প ঘরের পাশ থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা (১৫) নামের দুই শিক্ষার্থী প্রেমিক যুগলের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত কিশোর জাহাঙ্গীর আলম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নাগদার পাড় গ্রামের সৈয়দ আলীর পুত্র। সে কুড়িগ্রাম ভোকেশনাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র। এবং নিহত সেলিনা কুড়িগ্রাম পৌরসভার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর কন্যা। সে নাগদার পাড় গ্রামের আমিন উদ্দিন দাখিল মাদরাসার ৮ম শ্রেনীর ছাত্রী।
এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান জানান, দুই শিক্ষার্থী হত্যাকান্ডে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। এ অবস্থায় মানব বন্ধনের মতো কর্মসুচী পালিত হলে আসামীরা ছিটকে পড়তে পারে এবং তাদের ধরা সহজ হবে না।

No comments: