আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

বালিয়াকান্দিতে কলেজ ছাত্রীর রহস্যজনক আতœহত্যা


 বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি ঃ
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের সমসপুর গ্রামে শুক্রবার বিকালে এক কলেজ ছাত্রী বিষপানে আতœহত্যা করেছে। এ আতœহত্যাকে ঘিরে নানা গুঞ্জন উঠেছে। ওই কলেজ ছাত্রীর নাম, লাবন্য আক্তার ওরফে শেফালী (১৭)। তার পিতার নাম, এলেম সরদার। বাড়ী উপজেলার বহরপুর ইউনিয়নের সমসপুর গ্রামে। সে বালিয়াকান্দি সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।
এলাকাবাসী জানান, লাবন্য আক্তারের সাথে পাশের বাবুলতলা গ্রামের আজিজাল শেখের ছেলে ওহিদ শেখের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি সবাই জানে। শুক্রবার তাদের মধ্যে বিরোধে বাড়ীতে বিষপান করে আতœহত্যা করে। পরে একটি আপোষ হয়ে কবর দেওয়া হয়েছে।
ওহিদ শেখের ভাই সাইফুল শেখ জানান, বিষয়টি আমার জানা নেই। তবে মেয়ের পক্ষ বিষয়টি নিয়ে কোন ঝামেলা করেনি। আপোষ হয়েছে কোন সমস্যা নেই।
বালিয়াকান্দি থানার এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য জানান, কলেজ ছাত্রী লাবন্য আক্তারের এপেন্ডিসাইডের ব্যাথার কারণে সহ্য করতে না পেরে বাড়ীতে থাকা কীটনাশক পান করে আতœহত্যা করেছে বলে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে তার পিতা। কারো কোন আপত্তি না থাকায় লাশ দাফন করেছে। তবে এ বিষয়ে কেউ অবগত করেনি।
বহরপুর ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম জানান, আতœহত্যার খবর পেয়ে চেয়ারম্যান রেজাউল করিম ও আমি ওই বাড়ীতে গিয়েছিলাম। তার কোন বাদী না থাকায় তাকে কবর দেওয়া হয়েছে।

No comments: