আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

রাজবাড়ীকে একটি সন্ত্রাসমুক্ত জেলা হিসেবে দেখতে চাই এসপি মিলি





রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বলেছেন, রাজবাড়ীকে একটি সন্ত্রাসমুক্ত জেলা হিসেবে দেখতে চাই। সেই লক্ষ নিয়েই পুলিশ কাজ করছে। সন্ত্রাস দমন, মাদক নির্র্র্মূল,ও নারী নির্যাতনের ব্যপারে রাজবাড়ী জেলা পুলিশ জিরো ট্রলারেন্স ঘোষনা করেছে।
এ সময় তিনি বলেন, রাজবাড়ীতে আর সন্তানকে যেন পিতৃহারা হতে না হয়। রাজবাড়ী জেলা পুলিশ আপনাদের পাশে আছে, পুলিশ কাজ করবে আপনারা তাদের সহযোগিতা করবেন। আপনারা সন্ত্রাসী সম্পর্কে আমাদের তথ্য দিবেন আমরা আপনাদের তথ্য গোপন রেখে সন্ত্রাস নির্মূল করবো। এছারাও আপনার সন্তানটির  যতœ নিবেন দেখবেন কোনমতে যেন সে মাদকাশক্ত  না হয়। কারন মাদক পুরো সমাজকে ধ্বংস করে দেয়। আমরা মাদকের স্পট ধ্বংস করবো। মাদক ব্যবসায়ীদের অভিযানের মাধ্যমে গ্রেপ্তার করা হচ্ছে।
শুক্রবার বিকেলে রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের কুঠি পাচুরিয়া বাজারে ওই এলাকার মানুষের পক্ষ থেকে পুলিশ সুপারকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মহম্মদ রাকিব খান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার লাবিব আব্দুল্লাহ, রাজবাড়ী সদর খানার ওসি স্বপন কুমার কুন্ড, ওসি ডিবি মোঃ কামাল হোসেন ভুইয়া, ডিআইও-১ মির্জা আবুল কালাম আজাদ, পাচুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত শুক্রবার গভীর রাতে গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন সর্বহারা পার্টির দলনেতা ( মহম্মদ বাহিনী ) ও আঞ্চলিক কমান্ডার মহম্মদ আলী শেখ নিহত হয়। মহম্মদ আলী শেখ দ্বারা নির্যাতীত পরিবারের সদস্যরা ওই  সংবর্ধনা অনুষ্ঠানের  আয়োজন করে। এ সময় পাচুরিয়া এলাকার কয়েক হাজার  জনতা জরো হয়।

No comments: