আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

কুড়িগ্রাম-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী দেয়ার দাবীতে সোনাহাট স্থল বন্দর সড়ক অবরোধ করে আওয়ামীলীগের বিক্ষোভ ও দাবী সমাবেশ



বাদশাহ্ সৈকত, কুড়িগ্রাম প্রতিনিধি : ০৫.১১.১৮
কুড়িগ্রাম-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী দেয়ার দাবীতে সোনাহাট স্থল বন্দর সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও দাবী সমাবেশ করেছে নাগেশ্বরী ও ভুরুঙ্গামারী উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীরা।
সোমবার সকাল থেকে এই দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে নাগেশ্বরী শহরে কুড়িগ্রাম সোনাহাট সড়ক ৪ ঘন্টা অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য রাখেন নাগেশ্বরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোজাম্মেল হক প্রধানী, ভুরুঙ্গামারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী খোকন, যুগ্ম সম্পাদক ও সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল, নাগেশ্বরী উপজেলা আওয়ামীলীরে ভারপ্রাপ্ত সম্পাদক কাজী নাজমুল হুদা লাল, যুগ্ম সম্পাদক লিটন চৌধুরী প্রমুখ।
বক্তারা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাগেশ্বরী ও ভুরুঙ্গামারী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-১ আসনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী শিল্পপতি গোলাম মোস্তফাকে মনোনয়ন দেয়ার জোড় দাবী জানান। তারা বলেন, দীর্ঘদিন ধরে এই আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টিকে মনোনয়ন দেয়ায় সংসদীয় এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ফলে এবার জাতীয় পার্টির প্রার্থীকে এ আসনটি ছেড়ে দেয়া হলে আসনটি হাতছাড়া হওয়ার আশংকা রয়েছে। নৌকা প্রতীকের প্রার্থী দিলে নিশ্চিত বিজয়ের কথাও জানান তারা।

No comments: