আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

কুড়িগ্রামের ৪টি আসনে মোট ৫৭ জন প্রার্থীর মনোনয়ন দাখিল আওয়ামীলীগ-৩, বিএনপি-৮, জাতীয় পার্টি-৪ জন প্রার্থী


বাদশাহ্ সৈকত, কুড়িগ্রাম প্রতিনিধি : ২৮.১১.১৮
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রামের ৪টি আসনে মোট ৫৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এরমধ্যে কুড়িগ্রাম-১ আসনে ১০ জন, কুড়িগ্রাম-২ আসনে ১৫ জন, কুড়িগ্রাম-৩ আসনে ৯জন ও কুড়িগ্রাম-৪ আসনে ২৩জন।
৮টি সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়ন পত্র দাখিল করেন বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা।
৪টি সংসদীয় আসনের মধ্যে ৩টি আসনে আওয়ামীলীগের ৩জন। ৪টি আসনে বিএনপির ৮ জন। ৪টি আসনে জাতীয় পার্টির ৪ জন। ২টি আসনে গনফোরামের ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেন। এছাড়াও অন্যান্য দল ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৫৭ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।
আওয়ামীলীগের প্রার্থীরা হলেন, কুড়িগ্রাম-১ আসনে আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনে এমএ মতিন, কুড়িগ্রাম-৪ আসনে মো: জাকির হোসেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রার্থীরা হলেন, কুড়িগ্রাম-১ আসনে সাইফুর রহমান রানা, মোছা: শামীমা রহমান, কুড়িগ্রাম-২ আসনে আবু বকর সিদ্দিক, সোহেল হোসনাইন কায়কোবাদ, কুড়িগ্রাম-৩ আসনে আব্দুল খালেক, তাসভীর-উল ইসলাম এবং কুড়িগ্রাম-৪ আসনে মোখলেছুর রহমান ও আজিজুর রহমান।
জাতীয় পার্টির প্রার্থীরা হলেন, কুড়িগ্রাম-১ আসনে একেএম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম-২ আসনে পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-৩ আসনে ডা: মো: আক্কাছ আলী সরকার, কুড়িগ্রাম-৪ আসনে আশরাফ-উদ-দৌলা।
গণফোরাম পক্ষ থেকে কুড়িগ্রাম-২ আসনে আমসাআ আমিন, মুহাম্মদ আব্দুস সালাম এবং কুড়িগ্রাম-৪ আসন থেকে মো: মাহফুজার রহমান মনোনয়ন পত্র দাখিল করে।
জাতীয় পার্টি, জেপি থেকে কুড়িগ্রাম-৪ আসনে মো: রুহুল আমিন, কুড়িগ্রাম-৩ আসন থেকে মো: মঞ্জুরুল হক, কুড়িগ্রাম-১ আসন থেকে রশিদ আহমেদ মনোনয় পত্র দাখিল করেছেন।
কুড়িগ্রাম-৪ আসনে গণজাগরন মঞ্চের ইমরান এইচ সরকারসহ ৪টি আসনে ১৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
এছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ, ন্যাশনাল পিপলস পার্টি, বাংলাদেশ তরিকত ফেডারেশন, বাংলাদেশ সমাধান ঐক্য পার্টি, বাংলাদেশের সমাজ তান্ত্রিক দল বাসদ, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি, বাংলাদেশের ওয়ার্কাস পার্টি, জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ, বিকল্প ধারা বাংলাদেশ, কৃষক শ্রমিক জনতালীগ, গণতন্ত্রী পার্টি, খেলাফত মজলিস, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কাস পার্টি ও জাকের পার্টির প্রাথীরা কুড়িগ্রামের ৪টি আসনে রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়ন পত্র জমা দেন।
জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোছাঃ সুলতানা পারভীন এসব প্রার্থীর মনোনয়ন দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

No comments: