Sunday, December 23, 2018

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন - শিক্ষা প্রতিমন্ত্রী



রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের চরবাগমারা গ্রামে শনিবার সকালে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভায় বক্তব্য রাখেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।
এসময় আরো বক্তব্য রাখেন জেলা ওর্য়াকার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, সাধারন সম্পাদক রেজাউল করিম, জেলা জাতীয় পাটির সভাপতি রাজবাড়ী জজ কোর্টের এপিপি খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, জেলা আওয়ামলীগের সহসভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম বিশ্বাস। এসময় আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
কাজী কেরামত আলী বলেন, জননেত্রী শেখ হাসিনা নারী সমাজের উন্নয়নে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। আজ গ্রামের নারীরা স্বাবলম্বি হচ্ছে। আমাদের শিশুরা বছরের প্রথম দিনে হাতে নতুন বই পাচ্ছে। শিক্ষার্থীদের পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য উপবৃত্তি দেওয়া হচ্ছে। বেকার সমস্যা দুর করার জন্য সরকার বিভিন্ন ধরণের কর্মসূচি হাতে নিয়েছে। গ্রামকে শহরে পরিণত করা হবে। গ্রামে থেকেও শহরের সব সুযোগ সুবিধা দেওয়া হবে।
 শিক্ষা প্রতিমন্ত্রী আরো বলেন, বিএনপি কথায় বিশ্বাস করে। বিএনপির ২০০১ সালে ক্ষমতায় আসার আগে অনেক প্রতিশ্রুতি দিয়ে ছিলো। কিন্তু তার একটিও পূরণ করে নাই, আপনাদের সাথে আর দেখাও করে নাই। আর আমরা উন্নয়নে বিশ্বাস করি। আমরা যেসব কথা দেই তা রক্ষা করি। নির্বাচনের আগে আমরা যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম তা রক্ষা করেছি। বর্তমানে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। এছাড়া আরো অনেকগুলো বড় প্রকল্প হাতে নেওয়া হয়েছে।