আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

কাঙ্গালিনী সুফিয়া গুরুত্বর অসুস্থ্য



রাজবাড়ী প্রতিনিধি ঃ হঠাৎ অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলা ফোক গানের অন্যতম জনপ্রিয় শিল্পী কাঙ্গালিনী সুফিয়া। বর্তমানে তিনি সাভারের এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন সুফিয়ার পরিবারের সদস্যরা।
মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে অজ্ঞান হলে দ্রুত সাভারের এনাম মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। সুফিয়ার মেয়ে পুষ্প তাকে হাসপাতালে নিয়ে আসেন। তখন প্রাথমিক পরীক্ষা করে চিকিৎসকরা হাসপাতালে ভর্তির পরামর্শ প্রদান করেন।
তবে চিকিৎসার খরচ নিয়ে শঙ্কায় আছেন কাঙ্গালিনী সুফিয়ার পরিবার। তার পরিবারের সদস্যরা জানান, চিকিৎসা করতে অনেক টাকার দরকার। আমরা জানি না কীভাবে সেটা যোগার করবো।
বাউল গানের শিল্পী কাঙ্গালিনী সুফিয়া মাত্র ১৪ বছর বয়সে গ্রাম্য একটি অনুষ্ঠানে গান গেয়ে শিল্পী হিসেবে পরিচিতি পান তিনি। এরপর বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত শিল্পী হিসেবে তার নাম অন্তর্ভুক্ত হয়। পেয়েছেন ৩০ টি জাতীয় ও ১০টি আন্তর্জাতিক পুরস্কার।
তার গাওয়া জনপ্রিয়তা পাওয়া গানগুলোর মধ্যে ‘কোনবা পথে নিতাইগঞ্জে যাই’, ‘পরাণের বান্ধব রে’, ‘বুড়ি হইলাম তোর কারণে’, ‘নারীর কাছে কেউ যায় না’ এবং ‘আমার ভাঁটি গাঙের নাইয়া’ গানগুলো উল্লেখযোগ্য।

No comments: