আপনার আশে পাশের বিভিন্ন ঘটনা-দূর্ঘটনা, প্রকৃতি পরিবেশ ও সংস্কৃতি অনুষ্ঠান এর ছবি তুলে পাঠিয়ে দিন- [email protected]

আপনার সহযোগিতায় বাঁচতে পারে মুরাদের জীবন



মাসুদ রেজা শিশির ॥ মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরেই ভুগছেন মোফাজ্জেল হোসেন। তার ডাক নাম মুরাদ। মুরাদ রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের বাসিন্দা। জটিল এই ব্যাধি থেকে নিরাময় পেতে হলে বোন ম্যারো ট্রান্সফার করতে হবে তার। আর এর জন্য প্রয়োজন প্রায় ৫০ লাখ টাকা।

মুরাদ একজন বেসরকারি চাকরিজীবী। তার পরিবারের পক্ষে বিশাল অঙ্কের এই চিকিৎসা ব্যয় বহন করার সামর্থ নেই।

ইতিমধ্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও ভারতের চেন্নাই সিএমসি ভেলোর খ্রিস্টান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। এতে তার সঞ্চয়ের সবটুকুই শেষ হয়ে গেছে। দিনদিন তার শরীরের অবস্থা বেশ খারাপ হচ্ছে। এ অবস্থায় তার দ্রুত বোন ম্যারো ট্রান্সফার করতে হবে।

পারিবারিক জীবনে মুরাদ ফুটফুটে এক কন্যা সন্তানের জনক। মুরাদের পরিবার ও সন্তানের মুখে হাসি ফুটাতে প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা। তাই মুরাদকে বাঁচিয়ে তুলতে সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন মুরাদের পরিবার ও তার শুভাকাক্সক্ষীরা। সহৃদয়বান মানুষগুলো এগিয়ে এলেই বেঁচে যেতে পারে একটি তাজা প্রাণ।

মুরাদকে সাহায্য পাঠানোর ঠিকানা: মোফাজ্জেল হোসেন। হিসাব নাম্বার ১৬৮১০৩১১৪৫০৪, ডাচ বাংলা ব্যাংক, কুষ্টিয়া শাখা। এছাড়া তার বিকাশ হিসাব নাম্বারেও সহযোগিতা পাঠানো যাবে। বিকাশ নাম্বার- ০১৭১৫২৩৩৪৬৪।

No comments: