Tuesday, December 25, 2018

নৌকায় ভোট চেয়ে রাজবাড়ীতে শিক্ষা প্রতিমন্ত্রীর গনসংযোগ




রাজবাড়ী প্রতিনিধি ঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ করছেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী কাজী কেরামত আলী।
মঙ্গলবার সকালে রাজবাড়ী পৌরসভার, হাজি মার্কেট, মৃধা মার্কেট, কাপড় বাজারসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ চালান তিনি।
আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে উন্নয়নের ধারা অব্যহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট চান রাজবাড়ী -১ আসন থেকে চার বার নির্বাচন সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।
এ সময় শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেন, এই সরকারের আমলে আমরা যে উন্নয়ন করেছি বিগত কোন সরকার তা করেনি। আজকে রাস্তাঘাট, স্কুল কলেজ সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে। আমরা জনগনের কাজ থেকে ব্যপক সারা পাচ্ছি। প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে গ্রামগঞ্জে ঘুরে বেরাচ্ছি।
তিনি আরো বলেন, আজকে বিএনপি জনপ্রিয়তা হারিয়েছে। দেশের মানুষ আর তাদের চায় না। রাজবাড়ীতে এখন শান্ত নিরিবিলি পরিবেশ বিরাজ করছে। কেউ যাতে কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেই জন্য নির্বাচন কমিশন সেনাবাহিনী ও বিজিবি মোতায়েন করছে।
গনসংযোগে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট শেখ মোঃ উজির আলী, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।