Wednesday, December 19, 2018

কুড়িগ্রামে বসুন্ধরা এলপি গ্যাসের ’নিরাপদ নিবাস’ ক্যাম্পেইনে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা অপু বিশ্বাস



বাদশাহ্ সৈকত, কুড়িগ্রাম প্রতিনিধি :
এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষন নিন, নিরাপদ থাকুন’ এই স্লোগানে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এলপি গ্যাস জেলা, উপজেলা পর্যায়ে নিরাপদ নিবাস নামে ৫ম বারের মতো দেশব্যাপী সচেতনতা মূলক ক্যাম্পেইন শুরু হয়েছে। এলপি গ্যাসের যথাযথ ও নিরাপদ ব্যবহার নিশ্চিত করতে বসুন্ধরা এলপি গ্যাস দেশব্যাপী গৃহিনীসহ এর বিতরণ ব্যবস্থাপনা সংশ্লিষ্টদেরকে নিয়ে কুড়িগ্রামেও এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে কুড়িগ্রাম অভিনন্দন কনভেনশন সেন্টারে প্রায় ১শ২০জন গৃহিনীর অংশ গ্রহনে এ কর্মশালার প্রতিনিধিত্ব করেন বসুন্ধরা এলপিজি’র হেড অফ ডিভিশন মার্কেটিং এন্ড সেলস মীর টিআই ফারুক রিজভী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক মঞ্জুল হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ইমন এবং জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।
ক্যাম্পেইনে মীর টিআই ফারুক রিজভী বলেন, বসুন্ধরা এলপি গ্যাস শুধু ব্যবসাই করছে না, মানুষের নিরাপত্তা নিয়ে চিন্তাও করছে। এরই অংশ হিসেবে সারাদেশে নিরাপদ নিবাস নামের ক্যাম্পেইন করে আসছে। তিনি আরো বলেন, গত ৫ বছরে দেশে এলপি গ্যাস ব্যবহার ৬০ শতাংশ হারে প্রবৃদ্ধি হয়েছে। যেখানে রিলিফ ব্যবহার বেড়েছে প্রায় ১৩ গুণ পর্যন্ত। আর বছরে এখন ৬৫ লাখ রিলিফ ব্যবহার হচ্ছে। এজন্যই আমরা এলপি গ্যাসের সিলিন্ডার কিভাবে নিরাপদে ব্যবহার করা যায় তা নিয়ে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছি।
ক্যাম্পেইনে এলপি গ্যাসের সিলিন্ডার ব্যবহারে সচেতনতার উপর বক্তব্য রাখেন কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক মঞ্জুল হক, চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা  অপু বিশ্বাস।