Sunday, January 27, 2019

গোয়ালন্দে উপজেলা নির্বাচনে আ’লীগের দলীয় প্রার্থী বাছাই সম্পন্ন

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই প্রক্রিয়া সম্পন্ন করতে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা রোববার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভা শেষে নেতাদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য সর্বোচ্চ ভোট প্রাপ্তির ভিত্তিতে প্রতি পদের জন্য ৩ জনের প্যানেল তৈরী করা হয়।
উপজেলা চেয়ারম্যান পদে মোট ৫জন আগ্রহী প্রার্থী দলীয় মনোনয়নের জন্য আবেদন করেন। এরা হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুজ্জামান মিয়া, সাধারন সম্পাদক নুরুল ইসলাম মন্ডল, বর্তমান চেয়ারম্যান ও সহসভাপতি এবিএম নুরুল ইসলাম, সাবেক সভাপতি নাজিরুল ইসলাম দুলু ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মন্ডল। এদের মধ্যে সর্বোচ্চ ভোটের ভিত্তিতে নুরুল ইসলাম মন্ডল (৬৭ ভোট), নজরুল ইসলাম মন্ডল (৪৪ ভোট) ও নুরুজ্জামান মিয়া (২৪ ভোট) খসড়া প্রার্থী তালিকায় স্থান পান।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, কৃষি বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর ফজলুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সধারন সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সালু ও আব্দুল হালিম শেখ দলীয় মনোনয়নের জন্য আবেদন করেন। এদের মধ্যে আসাদুজ্জামান চৌধুরী (৪৫ ভোট), এবিএম বাতেন (২৫ ভোট) ও ফজলুল হক (১৯ ভোট) খসড়া প্রার্থী হিসেবে নির্বাচিত হন।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পদে দলীয় মনোনয়ন চান বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উজানচর ইউপি সদস্য নাজমা বেগম, পৌর কাউন্সিলর আফরোজা রাব্বানী ও সাহেদা বেগম। এদের মধ্যে নাজমা বেগম (৪৫ ভোট), নার্গিস পারভীন (৪৩ ভোট) ও সাহেদা বেগম (৩৪ ভোট) খসড়া প্রার্থী তালিকায় স্থান পান।
এর আগে বেলা ১১টায় উপজেলা আওয়ামলীগের সভাপতি নুরুজ্জামান মিয়ার সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী।