Monday, January 28, 2019

রাজবাড়ী জেলা যুবদলের সভাপতির পদত্যাগ

রাজবাড়ী প্রতিনিধি: 
বিএনপির রাজনীতি থেকে অবসর এবং রাজবাড়ী জেলা বিএনপির কোষাধ্যক্ষ ও জেলা যুবদলের সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন মেসার্স সুজন এন্টার প্রাইজের মালিক মোঃ আবুল হাসেম সুজন।
আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজবাড়ী পৌর ইউ মার্কেটের তার নিজস্ব অফিস কক্ষে অবসর ও পদত্যাগের বিষয়ে সংবাদ সম্মেলন করেন আবুল হাসেম সুজন। মোঃ আবুল হাসেম সুজন রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মৃত জনাব আলী মিয়ার ছেলে।
এ সময় তিনি রাজনীতি থেকে অবসর ও দলীয় পদ হইতে পদত্যাগের বিষয়ে সাংবাদিকদের কোন প্রশ্ন না করতে অনুরোধ জানান।
তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, ১৯৯০ সালের ছাত্রজীবন থেকে রাজনীতি সাথে যুক্ত হয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্বায়িত্ব পালন করেন।
২০০৪ সালে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং ১/১১ এর সময়ে জেলা যুবদলের মুল স্রোতধারার দ্বায়িত্ব পালন করেন। ২০১১ সালে জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির যুগ্ম-সম্পাদক এবং ২০১২ সালে হইতে বর্তমান পর্যন্ত দুই মেয়াদে জেলা যুবদলের সভাপতির পদে দ্বায়িত্বরত রয়েছেন।
পাশাপশি বর্তমান জেলা তিনি বিএনপির কোষাধ্যক্ষ পদেও রয়েছেন। আজ সোমবার হতে তিনি স্বেচ্ছায় বিএনপির রাজনীতি থেকে অবসর এবং জেলা বিএনপির কোষাধ্যক্ষ ও জেলা যুবদলের সভাপতির পদ হইতে পদত্যাগ করেন। তার দীর্ঘ রাজনৈতিক জীবনে ভুল ত্রুটির জন্য সকলের কাছে ক্ষমা প্রর্থনা করেছেন
এ বিষয়ে জেলা যুবদলের সেক্রেটারী মোঃ রেজাইল করিম বলেন, রাজনীতি থেকে কারো পদত্যাগ তার নিজস্ব ব্যাপার। তাতে যুবদলের রাজনীতির কোন ক্ষতি হবে না।