Saturday, January 26, 2019

বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি:
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে বালিয়াকান্দি উপজেলার একটি স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হান্নান মোল্যার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শামসুল আলম মিয়া সুফির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম।

এসময় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিমের সহধর্মিনী মিসেস সাহিদা হাকিম, বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল মোর্শেদ আরজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার খান, যুগ্ন সাধারন সম্পাদক এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ হারুন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকিরসহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিমকে আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামছুল আলম সুফি জানান, উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের আবেদন নেওয়ার পর আগামী ২৯ জানুয়ারী চুড়ান্ত করা হবে।