Saturday, January 26, 2019

রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের  বার্ষিক সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুর ১২ টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
এতে রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আজিজা খানম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল হাসান খান, ক্রীড়া শিক্ষক ছদর আলী, সহকারী শিক্ষক আব্দুল হামিদ প্রমূখ।
প্রধান অতিথি কাজী কেরামত আলী বলেন, ৫ম বারের মত রাজবাড়ী-১ আসনে তাকে সংসাদ সদস্য নির্বাচিত করায় ভোটারসহ জেলাবাসীকে ধন্যবাদ জানন এবং বিদ্যালয়টি যে সকল সমস্যা রয়েছে, সেগুলো সমাধান করার আশ্বাস দেন। এছাড়া পড়াশুনা বিকল্প নাই উল্লেখ করে বলেন তোমরা সবাই মনযোগ দিয়ে পড়াশুনা করবে এবং বিদ্যালয়সহ জেলার মান রাখবে ভাল রেজাল্টের মাধ্যমে। দেশে এখন মহিলারা অনেক বড় বড় স্থানে দ্বায়িত্ব পালন করছে, তোমরাও করবে। এই  প্রত্যাশা করি তোমাদের কাছে।
পড়ে অতিথিরা শিক্ষার্থীদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।