Tuesday, January 22, 2019

বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচন আ’লীগের উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাপ


শাহজাহান হেলাল ফরিদপুর জেলা প্রতিনিধি ২২ জানুয়ারী মঙ্গলবার ঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলা নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ শুরু হয়েছে ইতিমধ্যে।
 প্রার্থীরা ভোটাদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা ও দোয়া চাচ্ছেন। বিএনপির কোন প্রার্থীকে মাঠে দেখা না গেলেও আ’লীগের রয়েছে হাফ ডজনের উপরে।
বিভিন্ন বাজার, পাড়া মহল্লায়ের চায়ের দোকানগুলোতেও আলোচনা চলছে ভোটারদের মধ্যে। কে হবেন উপজেলা নির্বাচনে নৌকার মাঝি। আ’লীগ থেকে উপজেলা মনোনয়ন প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মৃধা মিলন, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ- কমিটির সহ-সম্পাদক, বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন, বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য মুন্সি সেলিম হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও চতুল ইউপি চেয়ারম্যান সেলিমুজ্জামান লিটু, বোয়ালমারী কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মৃধা লিটন, সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা। তবে বিএনপির কোন প্রার্থীই নির্বাচনের মাঠে নাই।
বর্তমান ভাইস চেয়ারম্যান মিলন মৃধা বলেন, গত ৫বছর  ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি। গত ৫বছরে কোন রকম দুর্নীতি বা অনিয়ম করি নাই। সব সময় মানুষের পাশে থেকে সেবা দিয়েছি। মামুনের পিতা ফরিদপুর-১ আসনের সাবেক এমপি রউফ মাস্টার। তিনি ১৯৭১ সালে থানা প্রশাসক ছিলেন। বোয়ালমারী উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে ২৬ বছর দায়িত্ব পালন করেন। ১৯৯১ সালে আ’লীগ থেকে সাংসদ নির্বাচিত হওয়ার পর শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে দলীয় সিদ্ধান্তে সংসদ থেকে পদত্যাগ করেন। সে সুবাদে তার ব্যাপক চাহিদা লক্ষ্য করা গেছে জনগণের মাঝে। লিটু শরীফ বলেন, ছাত্র জীবন থেকে রাজনীতি করে আসছি। সুখে দুখে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। উপজেলায় পৌরসভাসহ মোট ১১টি ইউনিয়ন। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৫ হাজার।